• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

ফর্সা রং নিয়ে কটাক্ষের শিকার শাহরুখকন্যা!

বিনোদন ডেস্ক

  ০৫ আগস্ট ২০২৩, ১৫:১৬

বলিউড কিং শাহরুখ খানের কন্যা সুহানা খান। বাবাকে অনুসরণ করে সিনেমাতে ক্যারিয়ার গড়তে চান তিনি। তবে এখনও কোনো ছবি মুক্তি পায়নি সুহানার। কিন্তু ক্যারিয়ার গড়ার আগেই যথেষ্ট প্রচার পেয়েছেন শাহরুখকন্যা। এর মধ্যেই কটাক্ষের শিকার হয়েছেন তিনি।

সম্প্রতি আন্তর্জাতিক এক প্রসাধনী সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন সুহানা। এর মধ্য দিয়ে প্রথম সাফল্যের স্বাদ পেলেন তিনি। তবে প্রথম কাজেই সমালোচনার মুখে বাদশা-কন্যা। এখানেই শেষ নয়, অনেকে সুহানার সঙ্গে গুলিয়ে ফেলেছেন ছোট পর্দার অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডেকে।

সুহানাকে ওই আন্তর্জাতিক প্রসাধনী সংস্থার লিপিস্টিকের বিজ্ঞাপনে দেখা মাত্রই ধেয়ে এসেছে কটাক্ষ। ঠোঁটে লাল রং, গায়ের রং যেন ফেটে পড়ছে তার। পোস্টারে দেখা যাচ্ছে, চিৎকার করার ভঙ্গি করছেন শাহরুখকন্যা। তার গায়ের রঙে এমন বদল দেখে প্রশ্ন তুলেছেন অনেকে। কেউ লিখেছেন, সুহানা খান আসলে কালার কারেক্টেড প্রো ম্যাক্স।

কেউ মন্তব্য করেছেন, ‘সুহানার মুখে প্যানকেক মেকআপ ব্যবহার করে আসল রংটা নষ্ট করার কোনো দরকার ছিল না।

অনেকে লিখেছেন, অনায়াসেই সুহানার নিজস্ব স্কিনটোন ব্যবহার করা যেত। অন্য কোনো শেডের লিপস্টিক পরানো যেত। কোনো আন্তর্জাতিক ব্র্যান্ডের কাছ থেকে তো এমনটাই আশা করা উচিত, তাই না? ওর আসল রংটা নষ্ট করার দরকার ছিল না।

কারও সোজাসাপ্টা প্রশ্ন, ওর গায়ের রং ফর্সা করার কী দরকার?

তবে এই ব্যাপারে সুহানা বা শাহরুখ খানের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো মন্তব্য পাওয়া যায়নি। খুব শিগগিরই ‘দ্য আর্চিজ’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে সুহানার। একই ছবির মাধ্যমেই আত্মপ্রকাশ করবেন অমিতাভের নাতি অগস্ত্য নন্দাও।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লিপস্টিক কেনার সময় খেয়াল রাখবেন যে বিষয়গুলো
শাহরুখকন্যা সুহানার ভিডিও ভাইরাল
নারী দিবসে কী করবেন, কী পরবেন?
খোঁজ মিলল ৩৭০০ বছরের পুরোনো লিপস্টিকের
X
Fresh